সেই স্কুল ছাত্রীর অবস্থা সংকটাপন্ন

ছুরিকাঘাতে আহত ছাত্রী-বরিশাল নিউজ

ছুরিকাঘাতে আহত ছাত্রী-বরিশাল নিউজ

বরিশাল নিউজ।। পেটের মধ্যে প্রায় ছয় ইঞ্চি ছুরি ঢুকিয়ে দেয়ায় স্কুল ছাত্রী তুলি আক্তারের (১৪) খাদ্যনালীতে অনেকগুলো ছিদ্র হয়ে গেছে। কয়েকটি রক্তনালী কাটা গেছে। বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার রাতে তুলির অপারেশন সম্পন্ন হয়েছে। তার পেট থেকে ছুরিটি বের করা হয়েছে। কিন্তু তারপরও তার জীবন সংকটাপন্ন হওয়ায় তাকে বিশেষ পরিচর্যায় রাখা হয়েছে।
পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের সড়কে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় শনিবার সকালে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তুলি আক্তারকে পেটে চাকু ঢুকিয়ে দেয় বখাটে নাঈম। স্থানীয়রা নাঈমকে আটক করে মহিপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে। ধুলাসার ইউনিয়নের পূর্ব ধুলাসার গ্রামের নাঈম গত বছর একই বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়ে অকৃতকার্য হয়।
মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তুলি হত্যাচেষ্টার বেশকিছু আলামত জব্দ করা হয়েছে।
এদিকে প্রকাশ্যে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করার ঘটনায় উদ্বিগ্ন অভিভাবক ও শিক্ষার্থীরা। তাদের ভয় ও আতংক কাটাতে রবিবার সকালে ধুলাসার আলহাজ্ব জালাল উদ্দিন কলেজ মিলনায়তনে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
বরিশাল নিউজ/রাজু

Comments

comments

২০১৮-০৯-০২T১৬:৪০:৫৮+০০:০০ রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮ ৪:৪০ অপরাহ্ণ|