অপহৃত ১৩ জেলেকে উদ্ধার করেছে র‌্যাব

অপহৃত ১৩ জেলেকে উদ্ধার করেছে র‌্যাব- র‌্যাব সদর দপ্তর

বরিশাল নিউজ ।। সুন্দরবণের ছাত্তার বাহিনীর হাতে অপহৃত ও বন্দি ১৩ জেলেকে উদ্ধার করেছে র‌্যাব-৮। র‌্যাবের খুলনা রেঞ্জের একটি উপদল বুধবার রাতে জেলেদের উদ্ধার করে। পরে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। র‌্যাব সদর দপ্তরের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।
উদ্ধারকৃতরা হলেন- মো. মিজান আকন (৪৫), মো. আব্দুল হক(৬০), মো. জাহাঙ্গীর হাওলাদার (৪২), মো. মিজান ফকির(৩৭), মো. আলমগীর ডাক্তার(৫৫), মো. মিরাজ ডাক্তার(২৭), বাদশা মাতুব্বর(৩৭), মো. পলাশ মল্লিক(৩৫), মো. জসিম খান(২০), মো. আক্তারুল গাজী, মো. কারিজুল গাজী(১৭), মো. ইউনুস শেখ(২৬), মো. ইকরামুল বিশ্বাস(২১) ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি সুন্দরবনের বেশকিছু জলদস্যু ও বনদস্যু বাহিনী জেলেদের অপহরণ করেছে বলে গণমাধ্যমে খবর আসে। এ খবরে জেলেদের উদ্ধারের জন্য নিয়মিত অভিযান শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় বুধবার ১৩ জেলেকে উদ্ধার করা হলো।
র‌্যাব জানায়, বুধবার রাতে গোয়েন্দাদের খবরে পশুর নদীর কাছাকাছি ফরেষ্ট ক্যাম্প এলাকায় অভিযান চালান তারা। সেখানে পৌছালে সন্দেহভাজন কয়েকজন জেলেদের নৌকায় ফেলে জঙ্গলে পালিয়ে যায়। পরে জেলেদের উদ্ধার করা হয়। অভিযানে কোনো দস্যুকে আটক করা যায়নি এবং কোনো গুলিবিনিময়ে ঘটনা ঘটেনি।
বরিশাল নিউজ/প্রেস বিজ্ঞপ্তি/শাওন

Comments

comments

২০১৮-০৮-০৯T১৯:৪৮:০৯+০০:০০ বৃহস্পতিবার, আগস্ট ৯, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ|