এদেশে উন্নয়নের পথ দেখিয়েছেন এরশাদ-তাপস

দীয় অফিসে নির্বাচনী প্রচারণায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস-বরিশাল নিউজ

 বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস বলেছেন, এদেশে সবার আগে উন্নয়নের পথ দেখিয়েছেন সাবেক রাস্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোঃ এরশাদ। তিনি বাংলাদেশে গ্রাম-গঞ্জে পাকা সড়ক থেকে শুরু করে বিজলীর আলো পৌছে দিয়েছিলেন। ভোটের রায় পেলে নতুন করে বরিশাল নগরীতে আলোকিত করা হবে বলেন তিনি।
বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কাশিপুরে লাঙ্গল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করে মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস উন্নয়নের এই আশ্বাস দেন।
স্থানীয় জাতীয় পার্টি নেতা নজরুল ইসলাম হেমায়েতের সভাপতিত্বে নির্বাচন নিয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও বরিশাল জেলা জাপা আহবায়ক অধ্যাপক মহসিন-ইল-ইসলাম হাবুল, কেন্দ্রীয় সদস্য (জাপা) নজরুল ইসলাম,জেলা যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর,এ্যাড. এম এ জলিল,আখতার হোসন,ফরহাদ হোসেন হাবিল,রুস্তুম আলি খান,শহিদুল ইসলাম জিএম শহিদ,জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃ কামাল চৌধুরী,মহানগর ছাত্র সমাজের সভাপতি রফিকুল ইসলাম পিয়াল প্রমুখ।

নগরীর কাশিপুরে লাঙ্গল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করছেন মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস-বরিশাল নিউজ

পরে ইকবাল হোসেন তাপস দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাশিপুর এলাকা ও বাজার,নথুল্লাবাদ বাসস্টান্ড,নতুন বাজারসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন।
এর আগে সকালে নগরীর অক্সফোর্ড মিশন রোডের লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে নগরীর ৩০টি ওয়ার্ডের জাতীয় মহিলা পাটি মহিলা সাথে মতবিনিময় করেন।
বরিশাল নিউজ/শামীম

Comments

comments

২০১৮-০৭-১২T২২:৫৫:০০+০০:০০ বৃহস্পতিবার, জুলাই ১২, ২০১৮ ১০:৫৫ অপরাহ্ণ|