বিসিসিতে ৪ কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সাধারণ কাউন্সিলরের আসনে আওয়ামী লীগ সমর্থিত তিনজন এবং সংরক্ষিত আসনে বিএনপি সমর্থিত একজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এরা হলেন ১৫ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লিয়াকত হোসেন খান , ১৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোশারেফ আলী খান বাদশা , ১৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী গাজী নঈমুল হোসেন লিটু এবং সংরক্ষিত ৪ নং ওয়ার্ডে বিএনপির আয়শা তৌহিদ লুনা।
১৫ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও বিএনপি নেতা সৈয়দ জাকির হোসেন জেলাল ও মো. মাকছুদ আলম মাসুদ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এই ওয়ার্ডে আরো একজন মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি।
১৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোশারেফ আলী খান বাদশার স্ত্রী রুবিনা আক্তার ও বিএনপির প্রার্থী কামরুল হাসান মনোনয়রপত্র প্রত্যাহার করেছেন।
১৯ নম্বর ওয়ার্ডে জাতীয় পার্টির মো. হানিফ চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এরআগে সুমন হাওলাদার আশিষের মনোনয়ন বাতিল হয়।এই ওয়ার্ডে পাঁচজন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। জমা দেননি দুইজন।
সংরক্ষিত ৪ নং ওয়ার্ডে প্রার্থী ছিলেন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন চারজন। জমা দেন তিনজন। এরমধ্যে শিক্ষাগত সার্টিফিকেট জালিয়াতির অভিযোগে বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মাকসুদা আক্তার মিতুর মনোনয়নপত্রের বৈধতা বাতিল করা হয়। তাসমিমা আহম্মেদ তার মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এরফলে আয়শা তৌহিদ লুনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বরিশাল নিউজ/এমএম হাসান

Comments

comments

২০১৮-০৭-০৯T২২:৪০:০৬+০০:০০ সোমবার, জুলাই ৯, ২০১৮ ১০:২০ অপরাহ্ণ|