বরিশালে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

জরিমানা-প্রতীকী ছবি

বরিশালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার পাঁচটি প্রতিষ্ঠান থেকে ৪৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাহ্ শোয়াইব মিয়া জানান, আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বরিশাল জেলা কার্যালয় নগরীর সদররোড ও গির্জামহল্লা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নিউ হোটেল ঘরোয়া রেস্টুরেন্টের মালিক স্বপন হোসেনকে তিন হাজার টাকা, চায়না প্যালেসের মালিক মনিরুজ্জামানকে ৩০ হাজার টাকা, আব্দুল্লাহ রেঁস্তোরার মালিক সোহেলকে পাঁচ হাজার টাকা ও বেবীলনের মালিক হাসান ইমামকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা কবির ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বৈশাখী নামে একটি কাপড়ের দোকানের মালিক আমদানি চালান দেখাতে না পারায় এবং অভিযানে অসহযোগিতা করায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযানে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার (অপস অ্যান্ড ইন্টি.) মো. জহুরুল ইসলাম হাওলাদার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুমি রাণী মিত্র ও মো. শাহ্ শোয়াইব মিয়া উপস্থিত ছিলেন।
বরিশাল নিউজ/এমএম হাসান

Comments

comments

২০১৮-০৬-১৩T১০:০৫:০১+০০:০০ মঙ্গলবার, জুন ১২, ২০১৮ ৯:০১ অপরাহ্ণ|