খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে মহানগর বিএনপির বিক্ষোভ-বরিশাল নিউজ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল মহানগর বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সভাপতি আক্তার হোসেন মেবুল এবং বরিশাল মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ।
সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন, দেশের মানুষ আজ ন্যায় বিচার ও আইনের শাসন দেখতে চায়। বর্তমান সরকার তা না করে পুনরায় মসনদে বসার জন্য নিরপেক্ষ ও সেনামোতায়েন ছাড়াই নির্বাচন করতে চায়। কারাগারে অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না সরকার।
এর আগে সকাল ১১টার দিকে নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদসহ যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।
বরিশাল নিউজ/ শামীম

Comments

comments

২০১৮-০৬-১০T২০:৩৩:১৫+০০:০০ রবিবার, জুন ১০, ২০১৮ ৮:৩৩ অপরাহ্ণ|